Daily Sunshine

পুঠিয়ায় মনোনয়ন প্রত্যাহার করলেন ৯ প্রার্থী

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ও বেলপুকুর ইউনিয়ন নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষে দিনে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন বলেন, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বানেশ্বর ইউনিয়নের ৬ জন এর মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম কিবরিয়া মুকুল পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে এছাড়াও চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রব ও তাজুল ইসলাম ব্যক্তিগত কারণ দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেন, সংরক্ষিত সদস্য পদে আতেফা বেগম ও সাধারণ সদস্য পদে আহসান হবিব দুইজনই ব্যক্তিগত কারণে এবং সাধারণ সদস্য পদে কামরুল ইসলাম নির্বাচনে অনিচ্ছা দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যার করেন।
বেলপুকুর ইউনিয়নে ৩ জন এর মধ্যে চেয়ারম্যান পদে এরশাদ আলী, সাধারণ সদস্য পদে কোবাদ আলী ও মামুন রশিদ তিনজনই ব্যক্তিগত কারণে দেখি মনোনয়পত্র প্রত্যাহার করেন।
নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, বানেশ্বর ইউনিয়নের ভোটের মঠে চেয়ারম্যান পদে রয়েছেন তিনজন, সংরক্ষিত সদস্য পদে সাধারণ সদস্য পদে রয়েছেন ১২ জন, সাধারণ সদস্য পদে রয়েছেন, ৭২ জন এবং বেলপুকুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত সদস্য পদে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ৪৩জন। আগামী ৫ জানুয়ারী এই দুইটি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ডিসেম্বর ২১
০৭:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]