Daily Sunshine

অনুশীলনের অনুমতি পেল বাংলাদেশ দল

Share

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডে দীর্ঘ কোয়ারেন্টিনের পথ পাড়ি দিয়ে অবশেষে অনুশীলন শুরু করার অনুমতি পেয়েছে বাংলাদেশ দল। করোনা আক্রান্ত স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ ছাড়া দলের বাকি সব সদস্য করোনা নেগেটিভ চিহ্নিত হয়েছেন।
এর আগে একবার অনুশীলনের অনুমতি পেলেও হেরাথ করোনা আক্রান্ত হওয়ার পর আবারও কোয়ারেন্টিনে পাঠানো হয় বাংলাদেশ দলকে। এতে মানসিকভাবে ভেঙে পড়েন ক্রিকেটাররা। তবে সবাই সফলভাবে কোয়ারেন্টিন সম্পন্ন করেছেন। কোয়ারেন্টিনের শেষদিকে সর্বশেষ কোভিড টেস্টে কোয়ারেন্টিনে থাকা সব ক্রিকেটার-কোচের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ফলে অনুশীলনে নামতে এখন আর কোনো বাধা নেই, জানিয়েছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।
তিনি বলেন, ১৯ ডিসেম্বর আমাদের একটি কোভিড টেস্ট ছিল এখানে। গতকাল সকালে রেজাল্ট এসেছে, আলহামদুলিল্লাহ আমরা সবাই নেগেটিভ। এই নেগেটিভ হওয়ার কারণে আমরা এখান থেকে আগামীকাল বের হতে পারব এবং অনুশীলনে যেতে পারব।’
২১ ডিসেম্বর থেকে টাইগাররা জিমের পাশাপাশি মাঠে অনুশীলনেরও সুযোগ পাবে। সুজন বলেন, ‘কাল আমাদের সোয়া ১০টা থেকে অনুশীলন শুরু লিংকন বিশ্ববিদ্যালয় মাঠে, যেখানে আমরা জিমের সুযোগটাও পাব। ওখানে অনুশীলন শেষে আমরা হোটেলে উঠে যাব। এরপর আমরা স্বাভাবিক চলাফেরা করতে পারব, ট্রেনিং করতে পারব, সবই করতে পারব। নিজেদের তৈরি করতে পারব প্রথম টেস্ট ম্যাচের জন্য।’ ‘দেশবাসীর কাছে প্রত্যাশা, আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন এখানে সুস্থ থাকি এবং ভালো একটি সিরিজ খেলতে পারি।’ বলেন সুজন।

ডিসেম্বর ২১
০৭:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]