Daily Sunshine

দুর্গাপুরে ইউপি নির্বাচন নিয়ে ডিসি-এসপির কড়া হুশিয়ারী

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য সকল সরকারী কর্মকর্তা, প্রিজাইডিং অফিসার, আইন-শৃংখলা বাহিনীর সদস্যসহ সকলকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া হয়েছে। ভোট গ্রহনে কেউ হুমকি-ধামকি দিয়ে বিশৃংখলা বা অপ্রীতিকর ঘটনার সৃষ্টি করার চেষ্ঠা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের নিজেদের সংযত থাকতে হবে। কর্মীদের সঙ্গে সংযত রাখতে হবে। তবে কেউ নির্বাচন ভণ্ডুল করতে চাইলে, প্রশ্নবিদ্ধ করতে চাইলে, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটলে তিনি যেই হোন না কেন তার হাত পা থাকবে না।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে ছিলেন পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরুল জাকারিয়া, উপজেলা নির্বাচন কর্মকর্তা আসাদুজ্জামান, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী।
এছাড়া উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত মহিলা প্রার্থীরা উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২০
০৫:৪৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ