Daily Sunshine

রামেক হাসপাতালে আনসারদের হাতে মারধরের শিকার রোগির স্বজন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আনসার সদস্যদের হাতে রোগির স্বজন মারধর ও লাঞ্ছনার শিকার হয়েছেন। শুক্রবার রাতে হাসপাতালে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় নাহিদ হাসান (৩০) নামের একজন আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালেই ভর্তি আছেন। ভুক্তভোগী নাহিদের বাড়ি নগরীর টিকাপাড়া এলাকায়। তিনি একজন ব্যবসায়ী।
নাহিদ জানান, শুক্রবার রাত ৯টার দিকে হাসপাতালের মধ্যে আনসাররা এক ব্যক্তিকে বেধড়ক পেটাচ্ছিল। তিনি এর প্রতিবাদ করেন। এরই মধ্যে আরও অন্তত বিশজন আনসার সদস্য এসে নাহিদকে চোর বলে চিৎকার শুরু করে। তখন নাহিদ ওয়ার্ডে থাকা তার স্বজনের কাছে চলে আসেন। আনসার সদস্যরা সেখানে এসেই তাকে মারধর করে। নাহিদকে বাঁচাতে গেলে লাঞ্ছিত হন তার দুই ভাই, বোন এবং ভাইয়ের স্ত্রী। পরে নাহিদ পুলিশের জরুরি সেবায় ফোন করলে পুলিশ এসে তাদের উদ্ধার করে।
এ ব্যাপারে হাসপাতালের আনসার বক্সের প্লাটুন কমান্ডার রাশেদুল ইসলাম বলেন, ‘রোগির স্বজনেরা হাসপাতালের পরিচালক স্যারের সঙ্গে কথা বলেছেন। বিষয়টি সমাধান হয়ে গেছে।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, ‘রাতে ওয়ার্ডের ডাক্তার রোগির স্বজনদের বের হয়ে যেতে বলছিলেন। কিন্তু একজন বের হচ্ছিলেন না। আনসাররা তাকে বের করতে গেলে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। তখন ওই ব্যক্তির পক্ষ নেয়ায় আরেকজন রোগির স্বজনদের সঙ্গে একটা ঝামেলা হয়ে গেছে।’

ডিসেম্বর ২০
০৫:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]