Daily Sunshine

জয়পুরহাটে শপথ নিলেন দুই ইউনিয়নে নির্বাচিতরা

Share

জয়পুরহাট প্রতিনিধি: গতকাল রবিবার বিকেলে জেলা প্রশাসকের তার সম্মেলন কক্ষে ক্ষেতলাল উপজেলার আলামপুর ও মামুদপুর ইউনিয়নের চেয়াম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করোন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক ইশরাত ফারজানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকির হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আনোয়ার পারভেজ।
নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের উদ্দেশ্যে জয়পুরহাটের জেলা প্রশাসক শরীফুল ইসলাম বলেন কে ভোট দিলো আর কে দিলো না এখন সব ভুলে যান। ইউনিয়নের সকল ভোটার ও ইউনিয়ন বাসীর সাথে সমান আচরণ করবেন, আন্তরিক হবেন। সরকারের সকল নির্দেশ যথাযথ ভাবে পালন করবেন।
আপনারা যদি সরকারি নির্দেশ আইন ও নিয়ম অমান্য করেন, দুর্নীতিতে জড়িয়ে পড়েন তবে আপনাদের পদ চলে যাবে এবং জেল হতে পারে। তাই সরকারে নিদের্শ যথাযথ ভাবে পালন করবেন।
তিনি আরো বলেন আপনারা এখন সরকারের অংশ। যারা দেশকে পিছনের দিকে নিয়ে যেতে যারা দেশের এবং সরকারের বিরুদ্ধে অপপ্রচার বা গুজব ছড়াবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন এবং বাল্য বিয়ে প্রতিরোধে কাজ করেত হবে। এসকল বিষয়ে প্রশাসন আপনাদের সর্বোত ভাবে সহায়তা করবে।

ডিসেম্বর ২০
০৫:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]