Daily Sunshine

জামিন পেলেন আড়ানীর বহিস্কৃত মেয়র মুক্তার

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : দীর্ঘ পাঁচ মাস দশদিন পর কারাভোগ শেষে রবিবার সন্ধ্যায় জেলখানা থেকে জামিনে মুক্তি পেয়েছেন বাঘার আড়ানীর বহিস্কৃত মেয়র মুক্তার হোসেন। এ খবর শুনে এলাকাবাসী দেখতে আসছেন বাড়িতে। এর আগে তিনি জেলখানা থেকে বেরিয়ে সরাসরি আড়ানী পৌর বাজারে এসে উপস্থিত হন। সেখানে জনগণ তাকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন। অত:পর একটি পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় মেয়র মুক্তার আলী বলেন, আমি ২০০২ সাল থেকে জনপ্রতিনিধিত্ব করে আসছি। পর-পর দুইবার আপনাদের ভোটে নির্বাচিত হয়ে মেয়র এর দায়িত্ব পালন-সহ আপনাদের খেদমত করে আসছি। মানুষ মাত্রই ভুল করে। আমি ভুল করেছি এটি সত্য। কিন্তু এর খেসারত গুনতে হয়েছে আমার পরিবারকে। মামলায় অভিযুক্ত করা হয়েছে আমার একমাত্র সন্তান এবং স্ত্রীকে। এর মধ্যে আমার সঙ্গে আমার স্ত্রী-ও কারাবাসে ছিলেন। এটা অনেকের প্রত্যাশা ছিলো না।
উল্লেখ গত জুলাই মাসে আড়ানী পৌর এলাকার বাসিন্দা ও পল্লী চিকিৎসক মনোয়ার হোসেন মজনু (৫০)কে তার বাড়িতে গিয়ে মারপিট করেন মেয়র মুক্তার আলী ও তার কতিপয় লোকজন ।এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ ঐ রাতেই মুক্তার আলীর বাড়িতে আভিযান পরিচালনা করেন। এ অভিযানে তার নিজ শয়ন ঘর থেকে মাদক এবং আলমারির ড্রয়ার থেকে অস্ত্র পান। এ ঘটনায় পুলিশ ঐ রাতে মুক্তার আলীকে বাড়িতে না পেয়ে তার স্ত্রীকে আটক করেন এবং ঘটনার একদিন পর মুক্তার আলীকেও আটক করে জেল-হাজতে প্রেরণ করেন।

ডিসেম্বর ২০
০৫:৩২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]