Daily Sunshine

মান্দায় প্রবীণ ব্যক্তিদের সংবর্ধনা দিলো গ্রামীণ শান্তি সংঘ

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় সামাজিক সংগঠন ‘গ্রামীণ শান্তি সংঘ’ এর ব্যানারে অর্ধশতাধিক প্রবীণ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার গনেশপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনার সভার আয়োজন করা হয়।
এ উপলক্ষে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিশু-কিশোরদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে সংগঠনটি। বিকেলে সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ী শিশু কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
গ্রামের পল্লী চিকিৎসক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন মাহফুজুর রহমান, রেজাউল করিম, মকিম উদ্দিন, আতিকুর রহমান, মোশারফ হোসেন, প্রধান শিক্ষক ইয়াছিন আলী, সহকারী শিক্ষক আজহারুল ইসলাম, জাহিদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও পরিকল্পনায় ছিলেন মোজাফফর হোসেন। তিনি বলেন, বাঙ্গালপাড়া গ্রামের অনেক কৃতি সন্তান দেশের বিভিন্ন অঞ্চলে চাকরি করেন। তাঁদের অর্থায়ন ও সহযোগিতায় বাঙ্গালপাড়া গ্রামের ৬৫ বছরের ওপরে ৫৮ জন ব্যক্তিকে সংবর্ধনাসহ জায়নামাজ, টুপি ও তসবিহ প্রদান করা হয়।

ডিসেম্বর ১৮
০৬:০৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]