Daily Sunshine

সংবাদ সম্মেলনে বাকশিসের কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাখান স্বাধীনতা শিক্ষক পরিষদের বিবৃতি

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী অঞ্চল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিচালকের বিরুদ্ধে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের কুরচিপূর্ণ বক্তব্যের প্রত্যাখান করে বিবৃতি দিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ রাজশাহী জেলা ও মহানগর নেতৃবৃন্দ।
শুক্রবার স্বাধীনতা শিক্ষক পরিষদ রাজশাহী জেলা সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ অনুকুল কুমার ঘোষ এবং রাজশাহী মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ সাবিনা পারভীন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. কামরুজ্জামান এক বিজ্ঞপ্তিতে বলেন, গত ১০ ডিসেম্বর বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের দায়িত্ব জ্ঞানহীন বক্তব্য সমগ্র শিক্ষক সমাজের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।
স্বাধীনতা শিক্ষক পরিষদ রাজশাহী জেলা ও মহানগর নেতৃবৃন্দ বলেন, রাজশাহী অঞ্চল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিচালকের বিরুদ্ধে কোন অভিযোগ অনুযোগ থাকলে তা যথাযথ কর্তৃপক্ষের কাছে প্রতিকার না চেয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পত্রিকায় জানিছেন। যা শিক্ষা পরিবারের জন্য অসম্মান ও চাকুরী শৃঙ্খলার পরিপন্থি।
সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা জাতীয়বাদি দলের সাংগঠনিক সম্পাদক ও কাটাখালি পৌরসভার ধানের শীষ নিয়ে নির্বাচনে অংশগ্রহণকারি কাটাখালি আদর্শ কলেজের শিক্ষক মো. সিরাজুল ইসলাম পরিচালকের মুখে জুতা মারতে চেয়েছে। তার বক্তব্য সমগ্র শিক্ষক সমাজকে মর্মাহত করেছে। স্বাধীনতা বিরোধী মানসিকতার শিক্ষক বলেই এমন ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন। জাতীয়বাদি দলের কিছু নামধারী নেতার অশাশিন বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত বলেই মনে হচ্ছে।
স্বাধীনতার চেতনা ও জাতির পিতার আদর্শ ধারণকারি ‘স্বাধীনতা শিক্ষক পরিষদ’ কোন অবস্থাতেই এমন বক্তব্যে একমত নয়। ‘স্বাধীনতা শিক্ষক পরিষদ’ আশা করে সকল শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ ভবিষ্যতে শিক্ষক সমাজের ভাবমুর্তি রক্ষায় দায়িত্বশীল বক্তব্য ও আচরণ করবেন।

ডিসেম্বর ১৮
০৬:০১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]