Daily Sunshine

নওগাঁয় ফার্নিচারের দোকানে অগ্নিকান্ড

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় একটি ফার্নিচার তৈরির দোকানে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে অর্ধ লাখ টাকার কাঠ ও বিভিন্ন আসবাবপত্র। শুক্রবার দুপুরে শহরের কাঁঠালতলী এলাকায় বাদশা মিয়ার ফার্নিচার তৈরির দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। কারখানাটিতে কাঠ ও কাঠ জাতীয় বিভিন্ন আসবাবপত্র ও ক্যামিকেল ছিল। এছাড়া কাঠের তৈরি ফার্নিচার ও সরঞ্জামাদি মজুদ ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বন্ধ ওই কারখানা ও গুদামে হঠাৎই ধোঁয়া উড়তে দেখতে পায়। মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকান গুলোতেও। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা।
খবর পেয়ে নওগাঁ ও রানীনগর উপজেলার ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
নওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার শফিউল ইসলাম জানান-খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুনের তিব্রতা বেশি দেখে রানীনগর উপজেলার ফায়ার সার্ভিসকে খরব দেওয়া হয়।
পরে মোট ৫টি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমান জানা যাবে।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন সংসদ সদস ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা প্রশাসক মো: হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতীসহ প্রশাসনের অন্য কর্মকর্তারা।

ডিসেম্বর ১৮
০৫:৫৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]