Daily Sunshine

আইসিসির ভুল সংশোধন, আরও ৩ পয়েন্ট হারাল ইংল্যান্ড

Share

স্পোর্টস ডেস্ক: অ্যাশেজের প্রথম টেস্টে নির্ধারিত সময়ে পাঁচ নয় আট ওভার কম করেছিল ইংল্যান্ড। আইসিসি ভুল সংশোধন করে শুক্রবার জানায়, চলতি টেস্ট চ্যাম্পিয়নশিপের আরও তিন পয়েন্ট কাটা পড়ছে দলটির।
বিবৃতি দিয়ে গত শনিবার বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থা জানিয়েছিল, অস্ট্রেলিয়ার বিপক্ষে ৯ উইকেটে হেরে যাওয়া ব্রিজবেন টেস্টে নির্ধারিত সময়ে পাঁচ ওভার কম করে ইংলিশরা। টেস্ট চ্যাম্পিয়নশিপের প্লেয়িং কন্ডিশন অনুসারে, প্রতি ওভার কমের জন্য কেটে নেওয়া হয় এক পয়েন্ট। তাতে পাঁচ পয়েন্ট কাটা পড়ে দলটির।
আইসিসির আচরণবিধি অনুযায়ী, প্রতি ওভারের ঘাটতির জন্য সংশ্লিষ্ট দলের ক্রিকেটারদের ম্যাচ ফির ২০ শতাংশ হারে জরিমানা করা হয়। সেই হিসেবে শতভাগ ম্যাচ ফিও হারায় তারা। কিন্তু ছয় দিন পর এসে আইসিসি জানাল, পাঁচ নয় মোট আট ওভার কম করে ইংল্যান্ড। তাই জরিমানা আগের মতো থাকলেও টেস্ট চ্যাম্পিয়নশিপের আরও তিন পয়েন্ট কাটা পড়ে তাদের।
চলতি টেস্ট চ্যাম্পিয়নশিপে মন্থর ওভার রেটের জন্য সব মিলিয়ে ১০ পয়েন্ট হারিয়েছে ইংল্যান্ড। ছয় পয়েন্ট নিয়ে দলটি আছে সাত নম্বরে। প্রথম টেস্টে হেরে পাঁচ ম্যাচের সিরিজে এখন ১-০ তে পিছিয়ে ইংল্যান্ড। অ্যাডিলেইডে চলমান দিবা-রাত্রির টেস্টেও ভালো অবস্থায় নেই তারা।

ডিসেম্বর ১৮
০৫:৫৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]