Daily Sunshine

রাবিতে ফের বাড়লো প্রথমবর্ষে ভর্তির সময়সীমা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রমের সময়সীমা ফের বাড়ানো হয়েছে। নির্ধারিত সময়ে বিশ্ববিদ্যালয়ের আসনসংখ্যার বিপরীতে পর্যাপ্ত পরিমাণ শিক্ষার্থী ভর্তি না হওয়ায় দ্বিতীয় দফায় ভর্তির সময়সীমা আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়। তবে প্রথমবর্ষের ক্লাস শুরু হবে ২১ ডিসেম্বর। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক ড. আজিজুর রহমান এসব তথ্য জানিয়েছেন।
তিনি জানান, ১৫ ডিসেম্বর ভর্তির সময়সীমা ছিল। কিন্তু যেসব শিক্ষার্থী শুরুর দিকে রাবিতে ভর্তি হয়েছিলেন, তাদের অনেকেই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ায় রাবিতে ভর্তি বাতিল করছেন। এতে রাবিতে অনেক আসন ফাঁকা থেকে যাচ্ছে। তাই ভর্তি কার্যক্রম আগামী বছরের ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে। তবে প্রথমবর্ষের শিক্ষার্থীদের একাডেমিক কার্যক্রম পূর্বে নির্ধারিত ২১ ডিসেম্বর থেকেই শুরু হবে।
এর আগে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভর্তি কার্যক্রম গত ২৯ নবেম্বর থেকে বাড়িয়ে ১৫ ডিসেম্বর পর্যন্ত নির্ধারণ করে। অন্যদিকে একাডেমিক কার্যক্রমের সময় ১ ডিসেম্বর থেকে পিছিয়ে ২১ ডিসেম্বর করা হয়।

ডিসেম্বর ১৮
০৫:৫৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]