Daily Sunshine

রাবিতে ক্রীড়া উৎসব সমাপ্ত

Share

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আয়োজিত ক্রীড়া উৎসব সমাপ্ত হয়েছে। সোমবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার প্রদান করেন উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।
রাকসুর কোষাধ্যক্ষ প্রফেসর মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্যদ্বয় প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম। এসময় সিন্ডিকেট সদস্য, অনুষদ অধিকর্তা, হল প্রাধ্যক্ষ, বিভাগীয় সভাপতি, প্রক্টর (ভারপ্রাপ্ত) মো. লিয়াকত আলী, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আসাদুজ্জামানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় ছাত্রদের হ্যান্ডবলে ২০-৬ গোলে মতিহার হল চ্যাম্পিয়ন ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল রানার আপ হয়। ছাত্রীদের হ্যান্ডবলে ২-০ গোলে রোকেয়া হল চ্যাম্পিয়ন ও রহমতুন্নেসা হল রানার আপ হয়। ছাত্রদের ভলিবলে ২-০ সেটে শহীদ শামসুজ্জোহা হল চ্যািম্পয়ন ও সৈয়দ আমীর আলী হল রানার আপ হয়। ছাত্রীদের ভলিবলে ২-০ সেটে রোকেয়া হল চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল রানার আপ হয়। ছাত্রদের বাস্কেটবলে ৩৫-১৫ পয়েন্টে শাহ মখদুম হল চ্যাম্পিয়ন ও বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমান হল রানার আপ হয়।
এছাড়াও ছাত্রদের এ্যাথলেটিক্সে ৬১ পয়েন্ট পেয়ে শহীদ জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল রানার আপ এবং মতিহার হলের শামীম আহমেদ ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়। ছাত্রীদের এ্যাথলেটিক্সে ৬৪ পয়েন্ট পেয়ে রোকেয়া হল চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল রানার আপ এবং রোকেয়া হলের নিশাত তাবাসুম ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়। ফুটবলে টাইব্রেকারে শহীদ জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল রানার আপ হয়।
উল্লেখ্য, ১০ দিনব্যাপী এই ক্রীড়া উৎসবে এ্যাথলেটিক্স, ফুটবল, হ্যান্ডবল, ভলিবল ও বাস্কেটবলের ১১৪টি ইভেন্টে ১৭টি হলের প্রায় ৮০০ জন প্রতিযোগী অংশ নেয়।

ডিসেম্বর ১৪
০৬:০৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]