Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে পর্ণোগ্রাফি চক্রের ৫ সদস্য আটক

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন প্রলোভনে পুরুষদের ডেকে দুই নারীর মাধ্যমে পরিকল্পনা অনুযায়ী ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কথা বলে অর্থ আদায়কারী চক্রকে আটক করেছে পুলিশ। রোববার দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন সদর উপজেলার দারিয়াপুর এলাকার গোলাম রাব্বানীর ছেলে কথিত সাংবাদিক আব্দুর রহিম (২৮), শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীরপাড়া গ্রামের আজাহার আলীর মেয়ে নাসরিন বেগম লিজা (৩৩), সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট গ্রামের নাইমুল হকের মেয়ে রিনা বেগম ওরফে সুরাইয়া খাতুন (২৮), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদপাড়া মহল্লার মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে মাসুদ রানা (৩৪) ও একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে রনি ওরফে ধাপা রনি (৩৮)।
প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরে তারা শহরে এমন কাজ করে আসছে। এমনকি কথিত সাংবাদিক আব্দুর রহিম ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পর জোরপূর্বক আপত্তিকর ভিডিও ধারণ করতেন। এগুলো বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা আদায় করতেন।
পুলিশ আরও জানায়, ওই চক্রের কাছ থেকে একটি ভুয়া আইডি কার্ড ও ৯টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এছাড়া মুক্তিপণের টাকাসহ ভুক্তভোগীদের উদ্ধার করেছে ডিবি পুলিশ। আটকদের বিরুদ্ধে সদর মডেল থানায় প্রয়েজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ডিসেম্বর ১৪
০৫:৫৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]