Daily Sunshine

নওগাঁয় ৪৪ লাখ টাকার সহায়তার চেক বিতরণ করলেন এমপি জন

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সদর উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থেলাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরন করা হয়েছে। সোমবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় চেক বিতরন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চেক বিতরন করেন সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। সোমবার দুপুরে সদও উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেকা অধিদপ্তর এর আয়োজন করে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নূর মোহাম্মদ, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ইলয়াস তুহীন রেজা ও ফারজানা পাভীন নাইস ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি ৮৮জন রোগীদের মাঝে এককালীন ৫০ হাজার টাকা করে মোট ৪৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন মানবতার মা জননেত্রী শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী হিসেবে আছেন ততদিন বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের কোন মানুষকেই কখনো কোন অভাব স্পর্শ করতে পারবে না। আমরা সবাই বিশেষ করে আপনারা যারা আর্থিক সহায়তা পাচ্ছেন তারা হৃদয় থেকে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন তিনি আগামীতে আরো বেশি বেশি করে আপনাদের মতো মানুষদের জন্য আরো বড় ধরনের সহযোগিতা দিতে পারেন।

ডিসেম্বর ১৪
০৫:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]