Daily Sunshine

চারঘাটে মাদকের সঙ্গে আপোষ করবেননা উপজেলা চেয়ারম্যান

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: চারঘাটে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মাদক প্রতিরোধ ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ করতে সকলকে সজাগ থাকার আহ্বান জানানো হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। এসময় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, নারী ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. আশিকুর রহমান।
এসময় ছিলেন, আইন শৃঙ্খলা সভার অন্যান্য সদস্যব্দৃ এবং গনমাধ্যমকর্মীরা।
শেষে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, মাদকের সঙ্গে কোন আপোষ নেই। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরন করতে হবে।
চারঘাটকে মাদক মুক্ত করতে প্রশাসনকে আরো কঠোর এবং দায়িত্বশিল হতে হবে। যাতে করে কোন ভাবেই মাদকের ভয়াবহতা চারঘাটের যুব সমাজকে স্পর্শ করতে না পারে। মাদকের হাত থেকে আমাদের যুবসমাজকে রক্ষা করতে সব ধরনের চেষ্টা অব্যাহত রাখতে হবে।
তিনি আরও বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসনকে কঠোর ভাবে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনকে কেন্দ্র করে কোন অপশক্তি যাতে করে কোন ধরণের বিশৃংখলা করার চেষ্টা করতে না পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

ডিসেম্বর ১৪
০৫:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]