Daily Sunshine

বঙ্গবন্ধু জাতীয় ফেন্সিংয়ে সেরা বাংলাদেশ নৌবাহিনী

Share

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু জাতীয় ফেন্সিং টুর্নামেন্টে সেরা হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। ছয়টি সোনা, দুটি রুপা ও ৮টি ব্রোঞ্জসহ ১৬টি পদক জিতেছে তারা। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে রোববার জাতীয় ফেন্সিংয়ের চতুর্থ আসরের সমাপ্তি হয়। তিনটি করে সোনা ও রুপা এবং পাঁচটি ব্রোঞ্জ নিয়ে দলগত রানার্সআপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। আনসার ও ভিডিপি পেয়েছে দুটি সোনা, পাঁচটি রুপা ও ছয়টি ব্রোঞ্জ।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সমাপণী অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এই আসরে আলো ছড়ানো অ্যাথলেটদের জন্য শুভকামনা জানান। আগামীতে তারা আন্তর্জাতিক প্রতিযোগিতায় দেশের জন্য সুনাম বয়ে আনবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিল তানভীর শাকিল জয় এমপি, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলামসহ আরও অনেকে। বিজয়ের মাসে এই আসর আয়োজনের জন্য বাংলাদেশ ফেন্সিং অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানান বিএসইসি চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।
“শারীরিক ও মানসিক উন্নতির জন্য সুস্থ দেহ এবং সুস্থ মনের প্রয়োজন। আমি বিশ্বাস করি, আমাদের অ্যাথলেটদের ক্রীড়াঙ্গনে আলো ছড়ানোর সামর্থ্য রয়েছে। বিজয়ের মাসে এই টুর্নামেন্ট আয়োজনের জন্য ফেন্সিং অ্যাসোসিয়েশন ও এর কর্মকর্তাদের ধন্যবাদ জানাই।” ২০১৯ সালে নেপালের কাঠমান্ডু ও পোখারার এসএ গেমসে ফাতেমা মুজিব সোনা জিতলে পাদপ্রদীপের আলোয় উঠে আসে ফেন্সিং। আগামীতেও এই ইভেন্টে দেশের বাইরে থেকে সাফল্য পাওয়ার আশাবাদ জানান বাংলাদেশ ফেন্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি শোয়েব চৌধুরী। “দেশের ও দেশের বাইরে চমৎকার পারফরম্যান্স উপহার দিয়ে ইতিহাস সৃষ্টি করার সামর্থ্য বাংলাদেশের ফেন্সারদের আছে।”

ডিসেম্বর ১৪
০৫:৪৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]