Daily Sunshine

অভিমানে পিএসএল থেকে সরে দাঁড়ালেন কামরান

Share

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে রবিবার। এতে দলও পেয়েছেন কামরান আকমল। তবে অভিমানী কামরান ড্রাফটের খানিক পরই নিজেকে পিএসএল থেকে সরিয়ে নিয়েছেন।
পিএসএলের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক কামরান। ফর্ম এখন আগের মত পক্ষে কথা না বলায় তার আবেদন কমেছে। তাই কামরানকে রাখা হয়েছিল সিলভার ক্যাটাগরিতে। পারিশ্রমিকের ক্রম অনুযায়ী সিলভার ক্যাটাগরি চতুর্থ মর্যাদার। অতীতে পিএসএলে দাপটের সাথে খেলা কামরান বিষয়টি মানতে পারেননি। তাই তার মনে হয়েছে, নিজে খেলার চেয়ে একজন তরুণকে সুযোগ করে দেওয়া ভালো হবে।
কামরান বলেন, ‘সম্ভবত দলে আমাকে আর কোনো প্রয়োজন নেই। আমাকে সিলভার ক্যাটাগরিতে কেনার চেয়ে তরুণ কেউ সুযোগ পাক। আমার মনে হয় না সপ্তম আসরে আমার খেলা উচিৎ। আমি এই ক্যাটাগরির যোগ্য নই। আবারও ধন্যবাদ।’ কামরান আরও জানান, নিজের নাম সিলভার ক্যাটাগরিতে দেখে আগেই অবাক হয়েছিলেন তিনি। যদিও দল পাওয়ার আগে এ নিয়ে কিছু বলেননি। কামরানকে দলে নিয়েছে পেশোয়ার জালমি। দলটি এখনও কামরানের বিষয়ে মুখ খুলেনি। ড্রাফটে দল পেয়েছেন কামরানের ছোট ভাই উমর আকমলও। তিনিও সিলভার ক্যাটাগরিতে ছিলেন, কিনে নিয়েছে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স।

ডিসেম্বর ১৪
০৫:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]