Daily Sunshine

নগরীর ৩০নং ওয়ার্ডে মশক নিধনে পদক্ষেপ গ্রহণ বিষয়ক সংবাদ সম্মেলন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর ৩০ নং ওয়ার্ডে মশক নিধনের জন্য প্রয়ােজনীয় পদক্ষেপ গ্রহণ বিষয়ক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সোমবার সকাল ১১ টার দিকে নগরীর মাইড্যাস রেস্টুরেন্টে ডেমােক্রেসি ইন্টারনাশনাল এর আওতায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর দুই জন ফেলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ ব্যবসায় শিক্ষা অনুষদের সহ-সভাপতি মারুফা খাতুন সোনিয়, ছাত্রদল এর সদস্য সচিব এমদাদুল হক লিমন এবং রাজশাহী সরকারি সিটি কলেজ এর আয়ােজনে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু
সম্মেলন সূত্রে জানা যায়, বৃষ্টি ও আদ্র আবহাওয়ায় জমে থাকা পানি, গাছের ঝোপ ঝাড়ে ডেঙ্গু বংশবিস্তার ঘটায়। তাই ডেঙ্গু বিস্তার নিধন ও ডেঙ্গু রোগের সংক্রমণ রোধে ৩০নং ওয়ার্ডের মানুষযের সুরক্ষার জন্য দ্রুত ডেঙ্গু নিধনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দুই রাজনৈতিক দলের দুইজন প্রতিনিধি ৩০নং ওয়ার্ডের প্রায় ১৫৭ জন নাগরিকদের স্বাক্ষর সম্বলিত একটি দাবিনামা ১৭ অক্টোবর নগরীর ৩০নং ওয়ার্ড কাউন্সিলরের নিকট হস্তান্তর করেন। এরপর কাউন্সিলর ৩০ ওয়ার্ডের ড্রেন পরিষ্কার, জঙ্গল পরিষ্কার, ফগার মেশিন দিয়ে ঔষধ দেওয়া এবং ড্রেনে জমে থাকা পানি জীবাণুনাশক স্প্রে করেন। এতে ৩০নং ওয়ার্ডবাসী সন্তুষ্টি প্রকাশ করেন।
সম্মেলনে কোভিড-১৯ মহামারীর পাশাপাশি ডেঙ্গু মৌসুমে বৃষ্টি ও আদ্র আবহাওয়ায় ডেঙ্গু বিস্তার রোধে সকলের সচেতনতা বৃদ্ধি বিষয়ে বক্তব্য রাখেন ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু ।
বক্তব্যে অন্যান্য ওয়ার্ডসহ সবাইকে বাড়ির চারপাশের ড্রেন, জঙ্গল পরিষ্কার-পরিচ্ছন্ন এবং ডেঙ্গু বিস্তার রোধে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

ডিসেম্বর ১৪
০৫:৪৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]