Daily Sunshine

নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবন্ধী শিশুকে মারধর

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রতিবন্ধী শিশুকে মারধর করেছে প্রতিবেশী পরিবার। শিশুটি ৫দিন যাবত নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিছানায় শুয়ে কাতরাচ্ছেন। এ বিষয়ে থানায় শিশুর মামা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটেছে ৯ ডিসেম্বর বেলা ৪টায় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রশিদপাড়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায়, রশিদপাড়ার এনামুল হকের প্রতিবন্ধী শিশু হুদয় (১৫) প্রতিবেশী আশরাফ আলীর নাতি জোবায়ের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাক বিতান্ডা হলে আশরাফ আলী (৫৫), তার ছেলে আল-আমিন (৩৫) এবং হাবিবুর রহমানের স্ত্রী ফাতেমা বেগম (২৬) প্রতিবন্ধী শিশুকে এলোপাতাড়িভাবে মারধর করে মারাত্মকভাবে আহত করে।
এ বিষয়ে প্রতিবন্ধী শিশুর বাবা এনামুল হক বলেন, আমি বাড়ী ছিলাম না। তখন আমার প্রতিবেশী আশরাফ, তার ছেলে আল-আমিন এবং হাবিবের স্ত্রী ফাতেমা আমার প্রতিবন্ধী শিশুকে বিনা কারণে মারধর করে মারাত্মকভাবে জখম করে। শিশু শিশু এ সামান্য ঘটনা নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে হাতাহাতি হয়েছে, তাই বলে বাড়ীর সবাই এসে আমার প্রতিবন্ধী ছেলেকে এভাবে মারধর করবে। শুধু শিশুকেই না আমি যখন আমার ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে যাচ্ছিলাম তখন পথ রোধ করে আমার মাথায় লাঠির বাড়ী মারে। এবং বিভিন্নভাবে হুমকি প্রদান করছে।
শিশুটির মা বলেন, আমরা পাঁচদিন যাবত হাসপাতালে ভর্তি হয়ে আছি। থানায় অভিযোগ দায়ের করেছি। অথচ পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেন নাই, একবারও আমাদের কোন খোজ খবরও নেয়নি।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, অভিযোগ বিয়ে আমার মনে নেই। দেখে বলতে পারবো।

ডিসেম্বর ১৪
০৫:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]