Daily Sunshine

পদ্মা ওয়ারিয়াসকে হারিয়ে চ্যাম্পিয়ন রাজশাহী ঈগলস

Share

স্টাফ রিপোর্টার : পদ্মা ওয়ারিয়াসকে হারিয়ে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হয়েছে অপরাজিত রাজশাহী ঈগলস। ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী আয়োজনে মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি-টি-২০) টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে রাজশাহী ঈগলস। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন রাসিক মেয়ার এএইচএম খায়রুজ্জামান লিটন।
এদিকে ফাইনালে রাজশাহী ঈগলস শক্তিশালী পদ্মা ওয়ারিয়াসকে ৬ উইকেটে পরাজিত করে। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজশাহী ঈগলস এর অধিনায়ক ফারুক। ব্যাট করতে নেমে পদ্মা ওয়ারিয়ার্স নিদ্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬০ রান করে। দলের পক্ষে টনি ৪৫ ও শাহীন এবং গোলাম ১৬ রান করেন। ঈগলস এর শাইদ ১২ রানের বিনিময়ে ২টি উইকেট লাভ করেন।
১৬১ রানে লক্ষে ব্যাট করতে এসে ১৮.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলে জয়ের লক্ষে পৌছে যায় রাজশাহী ঈগলস। ফলে গত বছরে এমসিসি খেলতে আসা ওনার সাদির দলটি প্রথম বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে তাদের ২য় আসরেই। দলের পক্ষে হীরা অপরাজিত ৪৬ ও টনি ৪০ রান করেন। পদ্মা ওয়ারিয়াসের ইকবাল ও মিষ্টার ১টি করে উইকেট লাভ করেন। রাজশাহী ঈগলস এর হীরা ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্ণামেন্টের সর্বোচ্চ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হন। এছাড়াও একি দলের রাশেল সর্বোচ্চ রান সংগ্রহ করে সেরা ব্যাটার নির্বাচিত হন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও আকিজ গ্রুপের ডিরেক্টর শেখ জামিলউদ্দিন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী সভাপতি খালেদ মাসুদ পাইলট এবং টুর্ণামেন্ট কমিটির আহবায়ক শেখ মামুন ডলার সহ এফসিআর এর নেতৃবৃন্দ।

ডিসেম্বর ১২
০৪:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]