Daily Sunshine

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান এমপি এনামুলের

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় আগামী ৫ই জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হয়েছেন, তাদেরকে ধৈর্য্য এবং দায়িত্বের সহিত সকল নেতাকর্মীদের সাথে নিয়ে শান্তিপূর্ণ ও ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার আহ্বান জানিয়েছেন সংসদ সদস্য জননেতা ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
এছাড়া কেউ যদি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে প্রতিপক্ষের সাথে মারামারি-হানাহানি করে থাকেন প্রার্থী/তার দায়ভার দল কোনভাবেই গ্রহন করবে না। তবে বিভিন্ন সংস্থা এবং দলীয় ভাবে সকল প্রার্থীদের বিষয় কঠিন নজরদারীতে রয়েছে।
গত কয়েকদিনের পরিস্থিতি অবলোকন করে এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক মহোদয় আবারো দৃঢতার সাথে বাগমারার ১৬টি ইউনিয়নে শতভাগ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে অধিকতর দায়িত্বশীল হওয়ায় জন্য নির্দেশনা দিয়েছেন।
এরপরও যদি কোন ঘটনা ঘটে সে বিষয়েও কোনরকম ছাড় না দিয়ে প্রশাসনকে কঠোর হওয়ার নির্দেশনা দিয়েছেন তিনি।
গতকাল শুক্রবার রাতেই এক বিবৃতিতে, তিনি গত কয়েকদিনের ঘটনাকে কেন্দ্র করে বিশৃঙ্খলাকারীদের উদ্দেশ্যে বলেছেন, বাগমারায় বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের যে তিক্ত অভিজ্ঞতা তা ভুলে গেলে চলবেনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে না থাকলে সবাইকে তার মাসুল দিতে হবে।

ডিসেম্বর ১২
০৪:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]