Daily Sunshine

তিন অপহরণকারী হাতেনাতে আটক

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: জমিজমা সংক্রান্ত মামলার জের ধরে বাগমারায় শহিদ ইসলাম (৩৫) নামে এক কৃষককে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় বাগমারা থানার পুলিশ অভিযান চালিয়ে তিন অপহরণকারীকে আটক করেছে।
আটকরা হলো বাগমারার বড়বিহানালীর পঞ্চিমকান্দি গ্রামের মোজাহার আলী (৫২) তার বড় ছেলে বাবু (২৮) ও ছোট ছেলে মইনুর হোসেন (২১)। এ সময় অপর অপহরনকারী মোজাহার আলীর ছোট ভাই মোজাম্মেল (৪০) কৃষক শহিদ ইসলামের কাছে থাকা নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১০ টার দিকে পাশ্ববর্তী আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের আজগর মণ্ডলের ছেলে কৃষক শহিদ ইসলাম একটি ভ্যান যোগে বড়বিহানালী ইসলামের মোড় হতে ভবানীগঞ্জ বাজারে যাচ্ছিলেন।
এ সময় ওই চার অপহরণকারী পূর্বশত্রুতার জের ধরে কৃষক শহিদ ইসলামকে অপহরণ করার পরিকল্পনা করে একই ইউনিয়নের ভবানীগঞ্জ বিহানালী রাস্তার ছোট কয়া বিলের নির্জন জায়গায় ওঁৎ পেতে থাকে। কিছুক্ষণ পর কৃষক শহিদের ভ্যানটি বিলের ওই ফাঁকা রাস্তা অতিক্রম করার সময় চার অপহরণকারী শহিদ ইসলামের ভ্যানের গতিরোধ করে তাকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে একটি মোটরসাইকেলে তুলে নেয়।
এ সময় কৃষক শহিদের আত্মচিৎকারে বিলের ধারের জমিতে কাজ করা কৃষক ও কয়েকজন পথচারী এগিয়ে আসে। পরে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে অপহরনকারী মোজাম্মেল কৃষক শহিদ ইসলামের কাছে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে গেলেও উপস্থিত লোকজন তিন অপহরনকারীকে ঘেরাও করে পুলিশ খবর দেয়। পরে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে তিন অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, মোটরসাইকেলে একজনকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার সময় তার চিৎকারে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে। ওই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

ডিসেম্বর ১২
০৪:৩০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]