Daily Sunshine

আল আমিনের খরুচে দিনে ক্যান্ডির প্রথম জয়

Share

স্পোর্টস ডেস্ক: প্রথম পাঁচ বলে দিলেন কেবল ৪ রান। শেষ বলে হজম করলেন চার। আরেকটি ওভার করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারলেন না আল আমিন। আরও বেশি রান গুনে বাংলাদেশের এই পেসার পড়ে গেলেন খরুচে বোলিংয়ের খাতায়। তবে তার বাজে দিনে প্রথম জয়ের স্বাদ পেল ক্যান্ডি ওয়ারিয়র্স। লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) শনিবার গল গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে উইকেট শূন্য দিন পার করেন আল আমিন। ক্যান্ডির এই পেসার দুই ওভার বোলিং করে রান দেন ২১। দুই ওভারে কেবল তিনটি বল ডট খেলাতে পারেন তিনি। দুই চারের সঙ্গে হজম করেন একটি ছক্কাও। আগের দুই ম্যাচেও বল হাতে জ্বলে উঠতে পারেননি আল আমিন।
তার হতাশার দিনে ভালো করেন দলের অন্য বোলাররা। তাতে গলকে ১২৭ রানে আটকে রাখে ক্যান্ডি। পরে ৫ উইকেটের জয় তুলে নেয় তারা ৮ বল বাকি থাকতে। টানা তিন হারের পর প্রথম জয়ের স্বাদ পেল ক্যান্ডি। টস হেরে ফিল্ডিং পাওয়া ক্যান্ডি ইনিংসের ষষ্ঠ ওভারে বল তুলে দেয় আল আমিনের হাতে। তার প্রথম পাঁচ বলের দুটি ছিল ডট। শেষ বলটি করেন অফ স্টাফের বাইরে লেংথে। দারুণ শটে এক্সট্রা কাভার দিয়ে চার মেরে দেন বেন ডাঙ্ক।
উনবিংশ ওভারে আবার আক্রমণে আনা হয় আল আমিনকে। এবারও শুরুটা ছিল তার দারুণ। যথারীতি শেষটায় করেন হতাশ। ওভারের প্রথম চারটি বলই করেন স্লোয়ার। যার একটিও ব্যাটে-বলে ঠিক মতো খেলতে পারেননি ব্যাটসম্যানরা। রান আসে কেবল তিনটি। পঞ্চম বলটি করেন স্লোয়ার শর্ট বল। এবার পয়েন্টে থাকা ফিল্ডারের মাথার ওপর দিয়ে চার মেরে দেন সামিত প্যাটেল। শেষ বলটি করেন ফুল-লেংথে, এক পা এগিয়ে এসে এক্সট্রা কাভারের ওপর দিয়ে ছক্কায় ওড়ান সামিত।
আসরে এই নিয়ে দলের প্রথম চার ম্যাচেই খেললেন আল আমিন। প্রথম ম্যাচে ডাম্বুলা জায়ান্টসের বিপক্ষে ৪ ওভারে ৩৬ রান দিয়ে আল আমিন নেন ২ উইকেট। পরের ম্যাচে গল গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে কেবল একটি ওভার বোলিং করার সুযোগ পান তিনি, ১৩ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। সবশেষ জ্যাফনা কিংসের বিপক্ষে ৩ ওভারে ৩১ রান দিয়ে নেন ১ উইকেট।

ডিসেম্বর ১২
০৪:২৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]