Daily Sunshine

রাজশাহী কলেজে অনুষ্ঠিত হলো এনইউবিডিয়ান্স মিট

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে “ক্লেমন প্রেজেন্টস এনইউবিডিয়ান্স মিট-২০২১” অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় রাজশাহী কলেজ মিলনায়তনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত হাউজ অব এনইউবিডিয়ান্স ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রামটির আয়োজন করে। আকিজ ফুড অ্যান্ড বেভারেজের অন্যতম ক্লিয়ার লেমন ড্রিংক ক্লেমনের সহযোগীতায় অনুষ্ঠানটি বাস্তবায়িত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সৈয়দ আলমগীর। এসময় সাবেক ক্রিকেটার ও আকিজ ভেঞ্চার গ্রুপের সিওও খালেদ মাসুদ পাইলট, জেনারেল ম্যানেজার মাইদুল ইসলাম, ব্র্যান্ড ম্যানেজার আব্দুল আজিজ, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনিসুজ্জামান মানিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক খালেদ মাহমুদ, হাউজ অব এনইউবিডিয়ান্স’র ফাউন্ডার ও সিইও পলাশ সকাল, এডভাইজার সৈয়দা সুরভী রহমান প্রমূখ উপস্থি ছিলেন।

বক্তারা বলেন, বাংলাদেশের কর্পোরেট সেক্টর সম্পর্কে বিভিন্ন তথ্য ও কিভাবে সফল ক্যারিয়ার গড়ে তোলা যায় তার জন্য তরুণদের যথাযথ দিক নির্দেশনা দেওয়াই এই আয়োজনের মূল লক্ষ্য। অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য, আলোচনা সভার পাশাপাশি আমন্ত্রিত অতিথিদের জন্য বিভিন্ন ফান গেমের আয়োজন করা হয়।

ডিসেম্বর ১১
০৪:২৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]