টিবি পুকুরের উন্নয়ন, কেন্দ্রীয় শহীদ মিনার ও ফ্লাইওভার নির্মাণ বিষয়ে সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : মহানগরীর টিবি পুকুরকে ঘিরে উন্নয়ন ও বিনোদনকেন্দ্র তৈরি এবং প্রস্তাবিত কেন্দ্রীয় শহীদ মিনারের ডিজাইন চূড়ান্তকরণ ও ভদ্রা রেলক্রসিং এ ফ্লাইওভার নির্মাণ ও উন্নয়ন বিষয়ে সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার নগর ভবনে মেয়রদপ্তরে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
সভার শুরুতে মহানগরীর টিবি পুকুরকে ঘিরে উন্নয়ন ও বিনোদনকেন্দ্র ও প্রস্তাবিত কেন্দ্রীয় শহীদ মিনারের নকশা সহ বিস্তারিত তুলে ধরেন স্থপতি মুস্তফা খালিদ পলাশ। তাঁর সাথে ছিলেন জেপিজেড কনসালটিং এর প্ল্যানিং, ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট কনসালটেন্ট ড. মোঃ আনয়ারুল মুস্তফা। এরপর ভদ্রা রেলক্রসিং এ ফ্লাইওভার নির্মাণ বিষয়ে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সভা করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ সহ রেলের প্রকৌশলীবৃন্দ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত¦াবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার মোঃ আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার সরকার ও নিলুফা ইয়াসমিন, সহকারী আর্কিটেক জহুরুল ইসলাম অনন্ত ও গৌরব দে, নগর পরিকল্পনাবিদ বনি আহসান ও সাবিকুর রহমান, সহকারী প্রকৌশলী মোঃ আসিফুল হাবিব নিবিড়, সার্ভেয়ার রক্তাভো রহমান রোকন প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২১ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ