Daily Sunshine

দারার বিবৃতি: আবারও নৌকাকে হারাতে মরিয়া লতিফ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ৬ নং মাড়িয়া ইউনিয়নের নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থী আব্দুল লতিফ আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার করছেন বলে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারা। বৃহস্পতিবার তিনি ওই বিবৃতিতে জানান, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গত ৫ ডিসেম্বর এক সংবাদ সম্মেলন করেছেন নৌকার বিদ্রোহী প্রার্থী আব্দুল লতিফ। সেই সাথে মনোনয়নকে কেন্দ্র করে লতিফ সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারাকে বিভিন্ন ভাবে দোষারোপ করেছেন। সংবাদ সম্মেলনে তার পাঠকৃত বক্তব্য একেবারে অশালীন, অসত্য, তথ্যগত ভুলে ভরা এবং বিরোধীতা করার কারণে এভাবে উপস্থাপন করেছেন। সংবাদ সম্মেলন মিথ্যা কথার ফুলঝুরি উঠে এসেছে। লতিফের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দৃষ্টি কামনা করা হয়েছে। মাড়িয়া ইউনিয়নে লতিফ আবারো নৌকাকে হারাতে মরিয়া।
এর আগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পুঠিয়া-দুর্গাপুরের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ তুলে সাংবাদ সম্মেলন করেন দুর্গাপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এই আব্দুল লতিফ মৃধা। সোমবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইয়নিয়নে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, দারার কাছে আওয়ামী লীগ নিরাপদ নয়। দারা কুখ্যাত রাজাকার পরিবারের সদস্যদের আওয়ামী লীগের মনোনয়ন পেতে সহায়তা করছেন তিনি।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিবৃতিতে আরও বলেন, রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে না পাওয়ায় রাজশাহী জেলা আওয়ামীলীগের বিরুদ্ধে তথা সাবেক এমপি রাজশাহী জেলা আওয়ামী আমার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে মিথ্যাচারের গল্প উপস্থাপন করেন আবদুল লতিফ। মাড়িয়া ইউনিয়নে আব্দুল লতিফ এর আগেও নৌকার বিরুদ্ধে ভোট করে নৌকাকে হারিয়েছেন। সেকারণে ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ তাকে বাদ দিয়ে তালিকা জেলা আওয়ামীলীগে প্রেরণ করেন। এটা কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা রয়েছে।
দারা বলেন, সংবাদ সম্মেলনে হাউমাউ করে কেঁদে দৃষ্টি অন্যদিকে ফেরানোর চেষ্টা করছেন লতিফ। কিন্তু তিনি সবসময় নৌকা বিরোধী একজন মানুষ হিসেবেই পরিচিত। একারণে কেন্দ্রীয় আওয়ামীলীগ সব কিছু যাচাই বাছাই করে ৬ নং মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সম্রাটকে নৌকার মনোনয়ন দিয়েছে। এতে রাজশাহী জেলা আওয়ামীলীগের দোষ নেই। লতিফ অন্যদের খুশি করতে এরকম সংবাদ সম্মেলন করেছেন এটা চরম সত্য।

ডিসেম্বর ১০
০৫:২৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]