সর্বশেষ সংবাদ :

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক আড্ডায় সুশান্ত পাল

স্টাফ রিপোর্টার: বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে বুধবার রাত ৮টায় অনলাইনে ক্যারিয়ার বিষয়ক আড্ডা অনুষ্ঠিত হয়েছে। অনলাইন প্লাটফর্ম স্ট্রিম ইয়ার্ডের মাধ্যমে অনুষ্ঠিত ক্যারিয়ার আড্ডার মূল বক্তা হিসেবে যুক্ত ছিলেন বাংলাদেশ কাস্টমস-এর ডেপুটি কমিশনার সুশান্ত পাল।
ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. কানিজ হাবিবা আফরিন এর সভাপতিত্বে এবং বিভাগের প্রভাষক মোঃ নাহিদ হাসান ও মোঃ আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় এ ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।
মূল বক্তা সুশান্ত পাল তার বক্তব্যে বলেন, ‘জীবনে সফলতা পেতে গেলে নেগেটিভ মানুষদের কাছ থেকে দূরে থাকতে হবে।’ তিনি কর্মসংস্থানে প্রবেশের সময় যেসকল প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয় এবং সেগুলো কিভাবে জয় করা যায় সে বিষয়ে বিস্তারিত পরামর্শ দেন। অনুষ্ঠানের সভাপতি ড. কানিজ হাবিবা আফরিন বলেন, ‘অনুষ্ঠানের আলোচনা হতে অর্জিত জ্ঞান শিক্ষার্থীদের কর্ম জীবনে প্রবেশের পথে বাধা অতিক্রম করতে সহায়তা করবে।’
ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে এই ওয়েবিনারটি পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জন, বর্তমান যুগের প্রয়োজনীয় কর্ম দক্ষতার উন্নয়ন, কো-কারিকুলার কার্যক্রমে সম্পৃক্তকরণ এবং জীবনবোধ উন্নয়নসহ বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে অনুষ্ঠিত হয়।


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২১ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ