Daily Sunshine

বাগমারায় মনোনয়ন ফরম তুললেন নৌকার দুই প্রার্থী

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রবিবার বাগমারায় দুই নৌকা প্রতীকের প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। তারা হলেন, নরদাশ ইউপি থেকে অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ও ঝিকরা থেকে আব্দুল হামিদ ফৌজদার।
দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল চেয়ারম্যান পদে ফরম উত্তোলন করেছেন। রবিবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয় হতে তিনি এই ফরম উত্তোলন করেন।
অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল উপজেলার নরদাশ ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তিনি এরই মধ্যে নৌকার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন। অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে তিনি পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করে চলেছেন। দলীয় মনোনয়ন পেয়ে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে ফরম উত্তোলন করেন। নরদাশ ইউনিয়নে তিনি প্রথম বারের মতো দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছেন।
তিনি ওই ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আরকেএম মোসলেম উদ্দীনের ছেলে। পিতার আদর্শ নিয়ে ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করার লক্ষ্যে তিনি আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ফরম উত্তোলন করলেন। ফরম উত্তোলন কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, ত্রাণ বিষয়ক সম্পাদক মাসুদ রানা, নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, জাফর আলী, রাবেয়া খাতুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মকুল, আইন বিষয়ক সম্পাদক কুবাদ রানা, কৃষি বিষয়ক সম্পাদক নাজিবুর রহমান, ছাত্রলীগ নেতা শাহরিয়ার হোসেন তন্ময়, রাসেল রানা, রাশিদুল ইসলাম সহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা।
অপর দিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার চেয়ারম্যান পদে ফরম উত্তোলন করেছেন। রবিবার দুপুরে উপজেলা কৃষি অফিসারের কার্যালয় হতে তিনি এই ফরম উত্তোলন করেন। তিনি উপজেলার ঝিকরা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তিনি দ্বিতীয় বারের মতো নৌকার প্রাথী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন।
আব্দুল হামিদ ফৌজদার ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। দলীয় মনোনয়ন পেয়ে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়ে চেয়ারম্যান পদে ফরম উত্তোলন করেন। ঝিকরা ইউনিয়নে তিনি দ্বিতীয় বারের মতো দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ গ্রহণ করেছেন।
ফরম উত্তোলনের সময় উপস্থিত ছিলেন, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক মানিক প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলী, আনিসার রহমান, মোজাহার আলী, সিদ্দিকুর রহমান সহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা।

ডিসেম্বর ০৬
০৫:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]