ড. তরু আদিনা কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ঐতিহ্যবাহী আদিনা ফজলুল হক সরকারি কলেজের উপাধ্যক্ষ হিসেবে যোগদান করে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত ) হিসেবে যোগদান করেছেন। রোববার সকালে তিনি কলেজে গিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ইংরেজি বিভাগের প্রধান ইমানুল হকের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেছেন।
দায়িত্ব গ্রহণকালে আদিনা কলেজের সেখানে উপস্থিত শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুণ্ডু, রংপুর ক্যাডেট কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইসরাইল হক, মৌলভী ইদ্রিশ আহমদ মিয়ার পৌত্র ইত্তেহাদ তৌহিদুল উদ্রিশী কলিন্স, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলম, অবসরপ্রাপ্ত শিক্ষক শাহ আলম, আদিনা ফজলুল হক সরকারি কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষকরা, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, দাদনচক মডেল পাবলিক স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম (সি স্যার), উদ্রিশ আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউটের অধ্যক্ষ (অবৈতনিক) জামালুল ইসলাম জামাল।
এর আগে প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু ২০০৪ সালের ২৮ ডিসেম্বর নবাবগঞ্জ সরকারি কলেজে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে যোগদানপূর্বক বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন এবং অধ্যাপক পদে পদোন্নতি পেয়েও তিনি এই কলেজেই বাংলা বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দীর্ঘ ১৬ বছর সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৫ সালে কলেজ শিক্ষকতার মাধ্যমে কর্মজীবনে প্রবেশ করেন।


প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ