সর্বশেষ সংবাদ :

মনোনয়ন পেয়েই প্রতিপক্ষের বাড়িতে আগুন

স্টাফ রিপোর্টার : তখন বিকেল ৪ টা। হঠাৎ করেই বাড়ির মধ্যে বিকট শব্দে পড়লো পটকা। পর পর তিনটি পটকা ফুটে বাড়ির মধ্যে। পটকার শব্দে ঘর থেকে বাহিরে বের হয় বাড়ির মালিক জিল্লুর রহমান এবং তার স্ত্রী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনা বেগম। ঘর থেকে বের হতেই দেখতে পান কয়েক জন ব্যক্তি বাড়িতে আগুন ধরিয়ে দিচ্ছে। সঙ্গে সঙ্গে চিৎকার দিয়ে লোকজন ডাকতে বাড়ির বাহির বের হওয়ার চেষ্টা করেন জিল্লুর রহমান।
এ সময় চেয়ারম্যান মকবুল মৃধার বাহিনী তাদের মেইন দরজার তালা দেয়ার চেষ্টা করে। পরে জোর পূর্বক বাড়ির বাহির হন তিনি। লোকজন আগুন নেভাতে আসলে তারা পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাগমারা উপজেলা শ্রীপুর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে। চেয়ারম্যান মকবুল মৃধা শ্রীপুরে নৌকার মনোনয়ন পাওয়ার পরই প্রতিপক্ষের বাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার নৌকার প্রার্থী চেয়ারম্যান মকবুল মৃধার লোকজন জোর পূর্বক বাড়িতে প্রবেশ করে আগুন ধরিয়ে দেয়। আগুন ধরিয়ে দেয়ার সাথে সাথে আগুনের লেলিহান শিখা চালের উপর দিয়ে উঠতে থাকে। পরে লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। বাগমারা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তাঁরাও দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কয়েক জনের নাম উল্লেখ করে সন্ধ্যায় বাগমারা থানায় তাদের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জিল্লুর রহমান। অপরদিকে বিকেলে প্রতিপক্ষের দলীয় অফিস দখল করে নিয়েছেন তারা।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, বাড়িতে আগুন দেয়ার কথা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ