সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে উদ্যোক্তাদের মিলনমেলা ‘অনলাইনের যুগে উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠার অপার সুযোগ’

স্টাফ রিপোর্টার : উদ্যোক্তাদের অনলাইন প্লাটফর্ম ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ এর সদস্যদের নিয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপি এই মিলনমেলায় রাজশাহীর এক ঝাঁক উদ্যোক্তা অংশগ্রহণ করেন। রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে বিশাল পরিসরে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এ্যন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু।
অনুষ্ঠানে উদ্যোক্তারা নিজেদের নানা অভিজ্ঞতা তুলে ধরেন। এসময় তারা জানান, অনলাইনের এই যুগে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ঘরে বসেই নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা সম্ভব। এজন্য পণ্যের গুণগত মান বজায় রাখা সহ তথ্যপ্রযুক্তি সম্পর্কে ভালো জ্ঞান থাকতে হবে। অনলাইনের এই যুগে নারী-পুরুষ সবার উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠার অপার সুযোগ রয়েছে। অনলাইনে উদ্যোক্তা হিসেবে নারীরা ভালো করছে। এই মিলানমেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তাদের মধ্যে অধিকাংশই নারী। উদ্যোক্তা হিসেবে সফল হতে নানা দিকনির্দেশনা ও প্রেজেন্টেশন উপস্থাপন করা হয় দিনব্যাপি আয়োজিত এই মিলনমেলায়। পরে সকল সদস্যদের নিয়ে ২০ পউন্ডের একটি কেক কাটা হয়।
অনলাইন প্লাটফর্ম আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের এ্যডমিন মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আকসা ডেভেলপার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০ নং ওযার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার, আমানা হোমস রাজশাহীর ডাইরেক্টর মেহেদী হাসান রনী।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ