Daily Sunshine

বঙ্গবন্ধুর সমাধিতে লিটনের শ্রদ্ধা

Share

স্টাফ রিপোর্টার : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নব-মনোনীত সভাপতিমণ্ডলীর সদস্য, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এরপর তিনি স্বাধীনতার মহান স্থাপতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আমরা আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পবিত্র জন্মস্থান, জাতির পিতার মাজারে এসেছি আবেগ নিয়ে, ভালোবাসা নিয়ে গভীর শ্রদ্ধা জানাতে। বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত করেছেন। আমি প্রধানমন্ত্রীর কাছে চির কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী যে দায়িত্ব দিয়েছেন, তা পুঙ্খানুপুঙ্খভাবে পালন করবো। আমরা উত্তরবঙ্গের সকল মানুষ অত্র অঞ্চলে আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করবো, মানুষের কল্যানের কাজ করবো।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ সর্বক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান। ঠিক সেই সময়ে নানা ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্রকারীদের ব্যাপারে আমাদের আরো সজাগ থাকতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান এবং রাজশাহী মহানগর, থানা ও ওয়ার্ডসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ। এছাড়া রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতা সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, জাতীয় শ্রমিক লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে পৃথক পৃথকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
এছাড়া রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুসহ সকল কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মোঃ মশিউর রহমানসহ বিভাগীয় ও শাখা প্রধানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ০২
০৪:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]