Daily Sunshine

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ

Share

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবিতে দলটির রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে নগরীর মালোপাড়ায় রাজশাহী মহানগর বিএনপি এই সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।
সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা ও সাবেক সিটি মেয়র মিজানুর রহমান মিনু। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন সমাবেশ সঞ্চালনা করেন।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, গৃহবন্দী করে রেখে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অসুস্থ করে ফেলা হয়েছে। হাসপাতালেও তাঁর সঠিক চিকিৎসা হচ্ছে না। তাঁরা খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে দেশের বাইরে চিকিৎসার জন্য পাঠানোর দাবি জানান।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল প্রমুখ।

ডিসেম্বর ০১
০৭:০২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]