Daily Sunshine

শিক্ষা স্কুলে ব্যতিক্রমী শ্রেণি সমাপনী

Share

স্টাফ রিপোর্টার : শিক্ষা নগরী রাজশাহীর সৃজনশীল বিদ্যাপীঠ শিক্ষা স্কুল অ্যান্ড কলেজে ২০২১ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য ও ব্যতিক্রমী শ্রেণি সমাপনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বার্ষিক পরীক্ষা শেষে বেলা ১২ টায় বিদ্যালয় প্রাঙ্গণে অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. মো. গোলাম মাওলা।
শ্রেণি সমাপনী প্রধান বক্তা ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তররাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব অধিকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. হাসান আল মারুফ, ব্লমিং রোজ স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা এবং গ্রীণ ফিল্ড স্কুল ও আর.আই.বি.টি রাজশাহী পরিচালক মো. এমদাদুল হক।
প্রধান বক্তা অপূর্ব অধিকারী শিক্ষার্থীদের নৈতিক ও শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনে দৃষ্টি আকর্ষণ করে সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক ১৫ টি স্বাস্থ্যবিধি পালনে আহবান জানান। প্রধান অতিথি ড. গোলাম মাওলা শিক্ষার্থীদের পরবর্তী শ্রেণিতে শিখন ঘাটতি পূরণ করতে বাড়তি সময় ব্যয়ের জন্য পরামর্শ প্রদান করেন। ২০১৯ সালে পিইসিতে শিক্ষা স্কুল থেকে ৫৯৬ নম্বর প্রাপ্ত শিক্ষার্থী আদিবা ফাইরুজ অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলে, নিম্নমাধ্যমিক পর্যায়ে একসঙ্গে শিক্ষার্থীদের নিয়ে শ্রেণিসমাপনীতে বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের ছোঁয়া পেয়েছি। এই অনুভূতি ভুলে যাবার মত নয়। শিক্ষার্থীদের পরবর্তী বছরের জন্য অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেন।

ডিসেম্বর ০১
০৬:৫৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]