সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে পুকুর থেকে গলায় দড়ি পেচানো অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরের ছাতড়া তেলের পাম্পের সামনের পুকুর থেকে গলায় দড়ি পেঁচানো অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১০ টার সময় ছাতড়া বাজারের পশ্চিমে ছাতড়া ফিলিং স্টেশনের দক্ষিণে বুড়িপুকুর নামক স্থানের এক পুকুর থেকে নিয়ামতপুর থানা পুলিশ এই লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত মৃত ব্যক্তির বয়স ৩০ থেকে ৪০ বছরের হতে পারে।
পুলিশ জানায়, স্থানীয় কয়েজন রাখাল গরু চরানোর সময় পুকুরে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজনদের সংবাদ দিলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগীতা নিয়ে তার লাশ উদ্ধার করে। তার গলায় রশি পেঁচানো রয়েছে।
এদিকে স্থানীয় ইউপি সদস্য নাজমুল হক জানান, ছাতড়া ফিলিং স্টেশনের দক্ষিণে বুড়িপুকুরে অজ্ঞাত ব্যক্তি যার বয়স আনুমানিক ৩০ থেকে ৪০ বছরের লাশ ভেসে ছিল। আমরা জানতে পেরে পুলিশকে সংবাদ দিলে অফিসার ইনচার্জ হুমায়ন কবির ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির সাংবাদিকদের জানান, ছাতড়া ফিলিং স্টেশনের দক্ষিণে একটি পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। লাশটির গলায় রশি পেঁচানো ছিল। ময়না তদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১ | সময়: ৬:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ