Daily Sunshine

একসঙ্গে চারকন্যা শিশুর জন্ম দিলেন এক মা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে এক সঙ্গে চার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন লাভলী খাতুন (২৮) নামে এক গৃহবধূ। বুধবার রাত পৌণে ১১টার দিকে বনপাড়া বেসরকারী আমিনা হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে লাভলী খাতুন ওই চারটি শিশুর জন্ম দেন। লাভলী খাতুন উপজেলার শ্রীরামপুর সরকারপাড়ার দরিদ্র দিন মজুর লিটন উদ্দিনের স্ত্রী।
বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, বুধবার রাতে প্রসব বেদনা উঠলে লাভলীকে বনপাড়ায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত পৌনে এগারোটার দিকে অপারেশনের মাধ্যমে একসাথে চার কন্যা সন্তানের জন্ম হয়। চার সন্তানের মধ্যে তিনটি সন্তান সুস্থ রয়েছে এবং একটি মৃত অবস্থায় জন্মগ্রহণ করেছে বলে জানা গেছে।
বনপাড়া আমিনা হাসপাতালের স্বত্ত্বাধিকারী ডা. আনছারুল হক জানান, বর্তমানে প্রসূতি মা ও তিন সন্তান সুস্থ আছে। মৃত অবস্থায় জন্মগ্রহণ করা শিশুটির মাথা ও দুই হাত ছিল না। সুস্থ সন্তান তিনটির প্রত্যেকের ওজন দুই কেজির কাছাকাছি হলেও মৃত সন্তানটির ওজন ৫শ গ্রামেরও কিছু কম ছিলো বলে তিনি জানান।
দিনমজুর লিটন জানান, তাদের সংসারে আগের লিমন হোসেন (১৫) নামে এক ছেলে ও লিজা খাতুন (৭) নামে একটি মেয়ে আছে। একটি সন্তান মৃত হলেও অপর তিন সন্তান ও স্ত্রী সুস্থ থাকায় তিনি আল্লাহর শুকরিয়া আদায় করেন।

নভেম্বর ২৬
০৫:১২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]