Daily Sunshine

তুচ্ছ ঘটনায় কিশোরকে ছুরিকাঘাত প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে অভিযুক্ত যুবক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর আসামকলোনী বৌ বাজার এলাকার একটি মাজারে ঔরুষ চলাকালে কথাকাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে এক কিশোরকে ছুরিকাঘাতে আহত করেছে চাঁদ নামের অপর যুবক। ১৬ অক্টোবর রাতের ওই ঘটনার পর থেকে আহত যুবক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছে। এদিকে অভিযুক্ত চাঁদ নগরীর ১৯ নং ওয়ার্ডের হাজরাপুকুর ডাবতলা এলাকার বাসিন্দা। এবিষয়ে আহত যুবকের পরিবারের পক্ষ থেকে চন্দ্রিমা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
ঘটনার বর্ণনা দিয়ে আহত যুবকের ভাই জানান, ১৬ অক্টোবর আসামকলোনী বৌ বাজার এলাকার একটি মাজারে ঔরুষ চলাকালে তার ভাই নাঈম বন্ধুদের নিয়ে ঔরুষ দেখতে যায়। এসময় চাঁদ কয়েকজন স্থানীয় যুবককে নিয়ে ওই ঔরুষে নাঈমের সাথে কথাকাটাকাটি শুরু করে এবং এক পর্যায়ে তাকে পেছন দিক থেকে মাজায় ছুরিকাঘাত করে। ঘটনার পর থেকে নাঈম রামেক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। নাঈমের বড় ভাই আরও জানান, ঘটনার পর পরিবারের পক্ষ থেকে চাঁদসহ কয়েকজনকে উল্লেখ করে চন্দ্রিমা থানায় অভিযোগ করা হয়েছে। তবে এখন পর্যন্ত অভিযুক্ত চাঁদ এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাকে গ্রেপ্তার করেনি। এবিষয়টি চন্দ্রিমা থানার এসআই শরিফুল তদারকি করছেন।
এদিকে চন্দ্রিমা থানার এসআই শরিফুল জানান, একটা অভিযোগ পাওয়া গেছে। তবে কারও নাম পাওয়া যায়নি। যে আহত তার সাথে কথা বলে এর পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও নিশ্চিত করেন এসআই শরিফুল।

অক্টোবর ২৫
০৫:০৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]