Daily Sunshine

২০ উইকেটের দিনে হ্যাটট্রিকসহ আশরাফুলের পাঁচ উইকেট

Share

স্পোর্টস ডেস্ক: নতুন বলে শুরুতেই আক্রমণে ছিলেন মোহাম্মদ আশরাফুল। নিয়ন্ত্রিত বোলিংয়ে চাপে রেখেছিলেন চট্টগ্রামের ব্যাটসম্যানদের। অষ্টম ওভারে রীতিমত ম্যাজিক। সাদিকুর রহমানকে প্রথমে রুয়েল মিয়ার হাতে তালুবন্দি করান। পরের বলে মাহমুদুল হাসান জয় এলবিডব্লিউ। ওভারের শেষ বল। আশরাফুলের হ্যাটট্রিকের হাতছানি। নতুন ব্যাটসম্যান ইয়াসির জাতীয় লিগের প্রথম রাউন্ডে সেঞ্চুরি পেয়েছিলেন। কিন্তু এবার তাকে প্রথম বলেই ফেরালেন আশরাফুল। তার হ্যাটট্রিক পূর্ণ। প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারে এটি তার দ্বিতীয় হ্যাটট্রিক।
আশরাফুল শুধু হ্যাটট্রিকই করেননি, পাঁচ উইকেট নিয়ে অসাধারণ বোলিং উপহার দিয়েছেন। তার সঙ্গে তাল মিলিয়ে দারুণ বোলিং করে মনির হোসেনও পেয়েছেন পাঁচ উইকেট। দুজনের দ্যুতিময় বোলিংয়ে ৮৭ রানে গুটিয়ে যায় চট্টগ্রাম।
এর আগে বরিশাল বিভাগের ব্যাটিংও ভালো হয়নি। টস জিতে ব্যাটিং করতে নেমে ১৪৬ রানে শেষ হয় তাদের ইনিংস। সেখানেও পেসার মেহেদী হাসান রানার ১ উইকেট বাদে ৯টি নিয়েছেন স্পিনাররা। নাঈম হাসান ৪টি ও হাসান মুরাদ ৫ উইকেট পেয়েছেন। বরিশালের হয়ে রাফসান আল মাহমুদ ৬০ ও মঈন খান ৪৫ রান করেছেন। ৮৭ রানে অলআউটের দিনে চট্টগ্রামের ব্যাটসম্যানরাও ছিলেন সুপার ফ্লপ।

অক্টোবর ২৫
০৪:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ