Daily Sunshine

গোমস্তাপুরে ২০ মাদকসেবী আটক

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর ইউনিয়নের তেঁতুলতলা এলাকার একটি আমবাগানে মাদক বিরোধী অভিযানে ২০ মাদকসেবীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। শনিবার তাদের আটক করা হয়েছে। র‌্যাব বাদি হয়ে আটকৃতদের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেছে।
র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের ক্যাম্পের একটি অপারেশন দল দুপুর পৌণে একটার দিকে তেঁতুলতলা মনোতোষ চক্রবর্তীর মদের ভাটির পেছনের আমবাগানে মাদক বিরোধী অভিযান চালান। অভিযানে মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামসহ ২০ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, গোমস্তাপুরের বাসিন্দা মোকলেছ (৩৬), ছোটদাদপুরের রবিউল ইসলাম (২৩), কাজিগ্রামের সেলিম রেজা (৩২) পুরাতন বাজারের সোহাগ আলী (৩৬), মরিচাডাঙ্গার সেকান্দার আলি (৪০) ও জসিমউদ্দিন (৩২), কেডিসিপাড়ার আব্দুস সাত্তার (৬২), আব্দুর রাহিম (২৫) ও লাল চাঁদ আলী (২৬),নুনগোলা বাসস্ট্যান্ডের রজব আলী (২৬),পত্নীতলার কুন্দন গ্রামের ফয়জুল ইসলাম (২৩),মুক্তাছানহলপাড়ার শরিফুল ইসলাম (৫৫) ও অজিত কুমার (৫৫), কাঁঠাল চানপুর সাইনকাদিঘির লিটন আলী (২৩), নাচোল উপজেলার কসবা সাঁকোপাড়ার জালালউদ্দিন (৩৮), শ্রীকান্দরের জামিরুল ইসলাম (৪৫), খোসালপাড়ার ডালিম (৩০),ভোলাহাটের বজরাটাকের মানিক (৩৬), বেগমনগরের মোশাররফ হোসেন (৪৫) ও আলিনগরের পলাশ (২৫)। আটকৃতদের গোমস্তাপুর থানায় জমা দেয়া হয়েছে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, র‌্যাব ২০ মাদকসেবী আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে র‌্যাব বাদি হয়ে গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

অক্টোবর ২৪
০৬:০৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ