Daily Sunshine

লালপুরে নিখোঁজের ৪ দিন পর শিশু বস্তাবন্দী লাশ উদ্ধার

Share

লালপুর প্রতিনিধি: নিখোঁজের ৪দিন পরে নাটোরের লালপুরে একটি ধান ক্ষেত থেকে বাবলী আক্তার (৬) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবলী উপজলার আব্দুলপুর কদমতলা এলাকার বাবু কুলির মেয়ে।
শনিবার উপজলার আব্দুলপুর কদমতলা এলাকার একটি ধান ক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার সপ্তম শেণীতে পড়ুয়া ছেলে ঈমন আটক করেছে থানা পুলিশ।
জানা গেছে, গত মঙ্গলবার ১৯ অক্টোবর দুপুর থেকে শিশু বাবলী নিখোঁজ হয়। পরে শনিবার ভোরে প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার সপ্তম শেণীতে পড়ুয়া ছেলে ঈমন নিহত বাবলীর লাশ তার বাড়ির অদূরে ধান ক্ষেতে ফেলে রাখে। খবর পেয়ে পুলিশ ধান ক্ষেত থেকে বাবলীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে।
লালপুর থানার ওসি ফজলুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ঈমনের ভাষ্যমতে ১৯ অক্টোবর সকালে হাসুয়া দিয়ে ঘাস কাটার সময় বাবলী তাকে বার বার বিরক্ত করায় সে হাসুয়া ছুড়লে সেটির আঘাতে তার (বাবলীর) মৃত্যু হয়। এ সময় সে তার বাবাকে সাথে নিয়ে বাবলীর লাশটি বস্তাবন্দি করে ধান ক্ষেতে ফেলে রাখে।
বাবলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

অক্টোবর ২৪
০৬:০৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]