Daily Sunshine

হড়গ্রাম ইউপি’র নৌকার প্রার্থীর কামারুজ্জামানের সমাধিতে ফুলের শ্রদ্ধা

Share

স্টাফ রিপোর্টার: তফসিল ঘোষিত এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুর ও রাজশাহী বিভাগের ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বৃহস্পতিবার দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের দীর্ঘ মিটিংয়ে এসব ইউপিতে প্রার্থিতা চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোর্ডের সভায় সভাপতিত্ব করেন। শুক্রবার দুপুরে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের নাম প্রকাশ করা হয়।
দেশব্যাপী অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রাজশাহী জেলার পবা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। আগামী ২৮ নভেম্বর এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট নেওয়া হবে।
পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নে নৌকা পেয়েছেন ফারুক হোসেন। শনিবার বিকালে শাহ মখদুম বিমান বন্দরে নেমেই ছুটে যান শাহ মখদুম রূপোষ (রঃ) মাজার জিয়ারতে। এরপর তিনি শহীদ কামারুজ্জমানের সমাধিতে ফুলের শ্রদ্ধা জানান। এসময় তার সাথে ছিলেন রাসিক ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি মানিক হোসেন, যুবলীগ সভাপতি মো. পিন্টু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শরীফ আলী, সাধারণ সম্পাদক আমির হোসেন, ছাত্রলীগ নেতা সাজু ইসলামসহ হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

অক্টোবর ২৪
০৬:০৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]