Daily Sunshine

ইউপি নির্বাচন :রাজশাহীর পবা ও মোহনপুরে নৌকা পেলেন যারা

Share

স্টাফ রিপোর্টার: তফসিল ঘোষিত এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুর ও রাজশাহী বিভাগের ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বৃহস্পতিবার দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের দীর্ঘ মিটিংয়ে এসব ইউপিতে প্রার্থিতা চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোর্ডের সভায় সভাপতিত্ব করেন। শুক্রবার দুপুরে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের নাম প্রকাশ করা হয়।
দেশব্যাপী অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রাজশাহী জেলার পবা ও মোহনপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। আগামী ২৮ নভেম্বর এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট নেওয়া হবে।
পবা উপজেলার আটটি ইউনিয়নের মধ্যে সাতটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার দর্শনপাড়া, হুজুরীপাড়া, দামকুড়া, পারিলা, বড়গাছী, হড়গ্রাম ও হরিপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। সীমানা জটিলতার অজুহাতে হরিয়ান ইউনিয়নে নির্বাচন হচ্ছে না।
নৌকার মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে দর্শনপাড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামরুল হাসান রাজ, হরিপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান বজলে রেবজি আল হাসান মুঞ্জিল, হুজুরীপাড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা, দামকুড়া ইউনিয়নে রফিকুল ইসলাম, পারিলা ইউনিয়নে ফাহিমা বেগম, হড়গ্রাম ইউনিয়নে ফারুক হোসেন ও বড়গাছী ইউনিয়নে শাহাদৎ হোসাইন সাগর।
এছাড়াও জেলার মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়নের সবকটির নৌকার মনোনয়ন চুড়ান্ত হয়েছে। এরা হলেন মৌগাছী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, ধুরইল ইউনিয়নে মো. দেলোয়ার হোসেন, ঘাসিগ্রাম ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম, রায়ঘাটি ইউনিয়নে বাবুল হোসেন, বাকশিমইল ইউনিয়নে মো. আব্দুল মান্নান ও জাহানাবাদ ইউনিয়নে মো. হযরত আলী।

অক্টোবর ২৩
০৬:১২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]