Daily Sunshine

জয়পুরহাট রেলস্টেশন সংস্কারের উদ্যোগ

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট রেল স্টেশনের আধুনিকরনের জন্য ও প্লাট ফরম বাড়ানোর উদ্যোগ নিয়েছে রেল কতৃপক্ষ। শুক্রবার বিকেলে জয়পুরহাট জেলা শহরের জয়পুরহাট রেল ষ্টেশন পরিদর্শন করেন রেলওয়ে বিভাগের উপসচিব নাজমুল হক। রেলস্টেশন পরিদর্শন শেষে তিনি বলেন, বৃটিশ আমলে নির্মিত জয়পুরহাট রেল স্টেশনটি সংস্কারের উদ্যোগ নিয়েছে রেল কতৃপক্ষ।
তিনি আরও জানান যে যাত্রীদের সেবা ও দুর্ভোগ লাঘবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেল বিভাগের উন্নয়নের উপর জোর দিয়েছেন ,্ এরই পরিপ্রেক্ষিতে জয়পুরহাট রেল স্টেশন সংস্কার করার জন্য রের বিভাগ ২ কোটি ৯৯ লক্ষ ৫৮ হাজার ৫৭০ টাকা বরাদ্দ দিয়েছেন। কাজ ইতোমধ্যে শুরু হয়েছে , আগামী ৬ মাসের মধ্যে কার্যক্রম শেষ হবে বলে তিনি সাংবাদিকদের অবহিত করেন।
এসময় উপস্থিত ছিলেন, পশ্চিম জোনের পরিচালক সংগ্রহ আবিদুর রহমান, বিভাগীয় প্রকৌশলী (পাকশী) আব্দুর রহিম, সেতু প্রেকৌশলী নাজিব কায়সার, জয়পুরহাট স্টেশন মাস্টার হাবিবুর রহমান হাবিব ও সহকারী মাস্টার রুহুল আমিন।
রেল বিভাগের পশ্চিমাঞ্চলের ২৬টি রেল স্টেশন সংস্কার করা হবে। তিনি জয়পুরহাট, নাটোর, সান্তাহার স্টেশন পরিদর্শন করে কাজের অগ্রগতি দেখেন।

অক্টোবর ২৩
০৬:০৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]