সর্বশেষ সংবাদ :

আমনুরায় বাল্যবিবাহ ও মাদক দ্রব্য ব্যবহার প্রতিরোধ সভা

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আমনুরায় বাল্যবিবাহ ও মাদক দ্রব্য ব্যবহার প্রতিরোধ সভায় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১০ ঘটিকার সময় ন্যাশনাল এজেন্সী ফর গ্রীণ রিভ্যুলেশন (এনএজিআর) ও এসআইএল ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর যৌথ আয়োজনে আমনুরা মিশন হাসপাতাল প্রাঙ্গনে বাল্যবিবাহ ও মাদকদ্রব্য ব্যবহার প্রতিরোধ এ্যাডভোকেসী ও মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।
সভায় ৩ নং ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল হক (মতু) এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ন্যাশনাল এজেন্সী ফর গ্রীন রেভ্যুলেশন (এনএজিআর) এর সদস্য, মি. রবীন্দ্রনাথ হেমব্রম, চাঁপাইনবাবগঞ্জ জেলার সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন দিলু,৩নং ঝিলিম ইউপি সদস্য ফিরোজ আলী ও পারভীন বেগম।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, ন্যাশনাল এজেন্সী ফর গ্রীণ রিভ্যুলেশন (এনএজিআর) এর প্রকল্প সমন্বয়কারী শ্যামসন সরেন, প্রোগ্রাম অফিসার প্রদীপ হেমব্রম ও এসআইএল ইন্টার ন্যাশনাল বাংলাদেশ এর এরিয়া ম্যানেজার নিকোলাস মুরমু প্রমুখ।
উপস্থিত অতিথিবৃন্দ অভিভাবক, যুবক-যুবতি ও শিক্ষার্থীদের বাল্যবিবাহ নিরুৎসাহিত করেন ও মাদক দ্রব্য ব্যবহারের কুফল সম্পর্কে অবগত করে বক্তব্যদেন। সভায় প্রায় দুই শতাধিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (আদিবাসী) জনগোষ্ঠীর মানুষ অংশগ্রহন করে।
সভায় সঞ্চালনা করেন প্রদীপ হেমব্রম।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ