Daily Sunshine

গোদাগাড়ী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পিটিয়েছে শিক্ষকরা

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী সরকারী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ উমরুল হককে পিটিয়েছে শিক্ষকরা। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষের রুমে কয়েকজন শিক্ষক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে সমাজকর্ম বিভাগের সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান অধ্যক্ষের কক্ষের আসবাবপত্র ভাংচুর করে। এক পর্যায়ে আব্দুল হান্নান আরো ৫-৬ জন শিক্ষক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হককে পিটিয়ে বাহির থেকে কক্ষের দরজা বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ দরজার তালা ভেঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পিটিয়ে তার কক্ষে আটকে রাখে শিক্ষকরা। এ ঘটনায় অবিযোগ পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।
এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক বলেন, কয়েকজন শিক্ষক কোন কারণ ছাড়াই তাকে পিটিয়েছে। কয়েকজন নাম প্রকাশ না করে জানান, গোদাগাাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে মারধরের ঘটনায় উপাধ্যক্ষ উমরুলসহ ১১ জন শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। এরপর ১১ জন শিক্ষক আদালত থেকে জামিন পান।
আব্দুল হান্নানসহ যে কজন ভারপ্রাপ্ত মারধররের সঙ্গে জড়িত ঐসব শিক্ষক ভারপ্রাপ্ত উমরুল হকের পক্ষের বলে জানা যায়। সিনিয়র শিক্ষক আব্দুল হান্নানের ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

অক্টোবর ২২
০৬:৩৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]