Daily Sunshine

আরএমপি’র শ্রেষ্ঠ কর্মকর্তা মতিহারের ওসি তুহিন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ১২টি থানার মধ্যে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন মতিহার থানার অফিস ইনচার্জ (ওসি) আনোয়ার আলী তুহিন। অক্টোবর মাসে আরএমপি সংশ্লিষ্ট থানা এলাকার অপরাধ ও মামলাসমূহ পর্যালোচনার পর শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে তাকে মনোনিত করা হয়। এর আগে বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে আরএমপির সদর দপ্তরের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।
মতিহার থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, ওযারেন্ট তামিল, বিশ্ববিদ্যালয়ের আইনশৃঙ্খলা রক্ষা, ভর্তি পরীক্ষায় শৃঙ্খলা রক্ষা সহ স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতির কারণে ওসি তুহিনকে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে এই সম্মাননা প্রদান করা হয়।
ওসি তুহিন জানান, এই ধরণের সম্মাননা ভবিষ্যতে তাকে আরও ভালো কাজ করতে উৎসাহ যোগাবে। এজন্য সকলের সহযোগীতা চেয়েছেন তিনি। তুহিন এর আগে কর্ণহার থানারও ওসি হিসেবে কর্মরত ছিলেন। সেখানে দীর্ঘ ২২ মাস সার্বিক ভাবে ভালো কাজ করেন এবং সেখান থেকে তাকে নিয়ম মাফিক মতিহার থানায় বদলি করা হয়। তিনি বাংলাদেশ পুলিশের হয়ে জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে কাজ করেছেন। এর পর তিনি দেশে ফিরে পিবিআইতে কাজ করেন।
আরএমপি আয়োজিত অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ অফিসারদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন। অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী বিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অক্টোবর ২২
০৬:৩৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]