Daily Sunshine

বাগমারায় পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় পুলিশের পৃথক অভিযানে মাদক এবং ওয়ারেন্টভুক্ত আসামী সহ ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪টি পৃথক মামলায় দায়ের করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতদের মধ্যে ফেন্সিডিল সহ আবুল হাসান (৩০) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শংকরপৈ গ্রাম। হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিল সহ তাকে গ্রেপ্তার করে। সে সিরাজ উদ্দীনের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার ঘরে রাখা ১৭ বোতল ফেন্সেডিল উদ্ধার করা হয়েছে।
অপরদিকে তাহেরপুর বাজারে গাঁজা বিক্রি কালে আলামিনকে (২০) গ্রেপ্তার করে তাহেরপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। এ সময় তার দেহ তল্লাসী করে ৫০ গ্রাম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আলামিন দুর্গাপুর উপজেলার গোপালপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।
অন্যদিকে যোগীপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ বীরকুৎসা বাজার থেকে ২০ গ্রাম গাঁজাসহ জামাল সরদারকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সে নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা গ্রামের মাহাতাব সরদারের ছেলে।
সেই সাথে মাদক সেবনকালে হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া মাদ্রাসার বারান্দা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, তালঘরিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে শাহিন আলম (২৬), তালঘরিয়া গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে উজ্জল মৃধা (৩৬) এবং একই এলাকার হাসানুজ্জামানের ছেলে মিজানুর রহমান (২৫)।
বাগমারা থানা পুলিশের বিশেষ অভিযানে বুধবার দিবাগত রাতে তাদেরকে গ্রেপ্তার করে। রাতে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৪টি মামলা দায়ের করা হয়। এছাড়াও গোলাম মোস্তফা নামে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

অক্টোবর ২২
০৬:২৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]