Daily Sunshine

রাজশাহীতে সাইবার সিকিউরিটি লিডারশীপ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আইসিটি ডিভিশনের আয়োজনে সাইবার সিকিউরিটি লিডারশীপ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে তথ্য- প্রযুক্তিখাতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। দেশে গ্রাম পর্যন্ত পৌঁছে গেছে ইন্টারনেট ও তথ্যপ্রযুক্তির সুবিধা। ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে দেশের মানুষ। তথ্য ও প্রযুক্তিকে কাজে লাগিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে তরুণদের প্রতি আহ্বান জানাই। প্রশিক্ষণ কর্মশালার সফলতা কামনা করছি।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সিআরআই এর কো-অর্ডিনেটর তন্ময় আহমেদ। উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণ। কর্মশালায় বক্তব্য দেন আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য সুফি ফারুক। এ সময় পাঠাগার বিষয়ক সম্পাদক সৈয়দ ইমাম বাকের ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ নাজির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অক্টোবর ২০
০৫:৪৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]