Daily Sunshine

রাজশাহীতে জনতা ব্যাংকের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন

Share

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর শুভ জন্মদিন উপলক্ষ্যে “শেখ রাসেল দিবস” পালনের জন্য জনতা ব্যাংক লিমিটেড, বিভাগীয় কার্যালয়, রাজশাহীর পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয় সোমবার।
সকাল ১০ টায় এসওএস শিশু পল্লী রাজশাহীতে শিশু কিশোরদের অংশগ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শিশুদের সাথে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার প্রদান করেন জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এবিএম বদরুল মনির, প্রকল্প পরিচালক, এসওএস শিশু পল্লী, রাজশাহী। অনুষ্ঠানের সভাপত্বি করেন জনতা ব্যাংক বিভাগীয় অফিসের সহকারী মহাব্যবস্থাপক মোঃ নুর আলম।
চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে দুপুর ১ঃ৩০টায় শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র রাজশাহীতে শিশুদেরকে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার ও বিশেষ অতিথি ছিলেন ড. আবদুল্লা আল ফিরোজ, সহকারী পরিচালক, সমাজ সেবা অধিদপ্তর, রাজশাহী।
একই দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি কিশোরী ছাত্রীদের বাই-সাইকেল প্রদান অনুষ্ঠিত হয় বিকেল ৩:৩০টায় রাজশাহী সিটি কর্পোরেশনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের মাঝে বাই-সাইকেল প্রদান করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের পরিচালক শ্রী অজিত কুমার পাল, এফসিএ। এছাড়াও উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের সভাপত্বি করেন জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন আর্থিক প্রতিষ্ঠান হিসেবে জনতা ব্যাংক আমাদের দেশের অর্থনীতিকে সামনের দিকে এগিয়ে নিতে বড় ভূমিকা পালন করে এবং ভবিষ্যতেও করবে। তিনি আরও বলেন ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠি কিশোরী ছাত্রীদের বাই-সাইকেল উপহার দিয়ে জনতা ব্যাংক রাজশাহী বিভাগ একটি মহৎ কাজ করেছে। সভাপতি তাপস মজুমদার অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করেন।
সবশেষে বিকেল ৫টায় উক্ত ব্যাংকের রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার-এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় জনতা ব্যাংক লিমিটেড, বিভাগীয় কার্যালয়ে। মূখ্য আলোচক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের প্রফেসর এস. এম. আবু বকর।

অক্টোবর ১৯
০৫:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]