Daily Sunshine

বাগাতিপাড়ায় মালঞ্চি রেলস্টেশন সংস্কারের দাবীতে মানববন্ধন

Share

বাগাতিপাড়া প্রতিনিধি: ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ ‘সারা দেশের কৃষক সমাজ এক হও জোট বাঁধো’ স্লোগানে নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশের জাতীয় কৃষক সমিতি ও আখচাষী সমিতির আয়োজনে মালঞ্চি রেলস্টেশন সংস্কার ও নদীর স্লইসগেট অপসারণের দাবী সহ ১২ দফা দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসনকে স¥ারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার সকাল এগারটার দিকে উপজেলার মালঞ্চি বাজারস্থ বাগাতিপাড়া মডার্ন প্রেসক্লাব সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মালঞ্চি রেল স্টেশন সংস্কার, ঢাকা-খুলনাগামী আন্তনগর ট্রেনের স্টপেজ ও যাত্রী উঠা-নামা ব্যবস্থা,বড়াল, মুসা খাঁ ও নারদ নদীর পানি প্রবাহ নিশ্চিত করতে চারঘাট স্লইসগেট ও সকল বাধ অপসারণ, আখচাষীদের রক্ষায় চিনিকল গুলোর মাড়াই শুরু ও মুল্য নির্ধারণ,কৃষি ঋণ সুদের হার শতকরা ৫এর নিচে রাখা,বিদ্যুতের মিটর ভাড়া ও ডিমান্ড চার্জ প্রত্যাহার, বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি তেল, সার, কীটনাশকের দাম কমানোসহ ১২ দফা দাবীতে এই মানববন্ধনে সভাপতিত্ব করেন, জাতীয় কৃষক সমিতির বাগাতিপাড়া সভাপতি ও বাগাতিপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী।
প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশের ওয়ার্কাস পার্টি উপজেলা শাখার সম্পাদক ও নাটোর চিনিকল আখচাষী সমিতির সভাপতি আব্দুল করিম। বক্তব্য রাখেন, কৃষক নেতা মশিউর রহমান মাসুম।
এছাড়াও এ দাবির সাথে একাত্বতা প্রকাশ করেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বাগাতিপাড়া মডার্ন প্রেসক্লাবের সেক্রেটারি রিয়াজুল ইসলাম রিয়াজ, মালঞ্চি বাজার পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান হবি।
এতে স্থানীয় কৃষক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থী সূধীজন অংশগ্রহন করে।

অক্টোবর ১৯
০৫:২০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]